ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

নতুন লুকে শাকিবের ‘প্রিয়তমা’ ইধিকা পাল

শাকিব খান ও কলকাতার অভিনেত্রী ইধিকা পাল অভিনীত ‘প্রিয়তমা’ ঈদের দিনে দেশের ১০৭ টি সিনেমা হলে মুক্তি পায়। মুক্তির দিন থেকেই দেশের সিনেমা হলগুলোতে দাপট অব্যাহত রেখেছে। দর্শকচাপে মাল্টিপ্লেক্সগুলো শো বাড়িয়েছে। প্রিয়তমা মুক্তির পর ঈধিকা রীতিমতো বনে গেছেন বাংলাদেশের প্রিয়তমা।


বাংলাদেশের পাশাপাশি দেশের বাইরেও এইছবি মুক্তি নিয়ে চলে তোরজোর।আন্তর্জাতিক পরিবেশনা প্রতিষ্ঠান বলেন, ‘সামার ভ্যাকেশনের প্রথম সপ্তাহে প্রথমবারের মতো কোন বাংলাদেশি সিনেমা এতগুলো থিয়েটার নিয়ে কানাডা ও আমেরিকায় মুক্তি পেল। হলিউড সহ পৃথিবীর অন্যান্য বড় সিনেমা ইন্ডাস্ট্রির জন্য এটি সুপার পিক সিজন, তাদের বড় বড় সব সিনেমার দাপটে এ সময়ে সিনেমা চেইনগুলোতে জায়গা পাওয়া মোটামুটি অসম্ভব।টেলিভিশন সিরিয়ালের পরিচিত মুখ ইধিকা। জানা গেছে, ২০২২ সালে জি-বাংলায় প্রচারিত ধারাবাহিক ‘পিলু’


সিরিয়ালে অভিনয় করেন ইধিকা। এরপর ‘রিমলি’ সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেন। সিরিয়াল প্রেমীদের কাছে তিনি মোটামুটি জনপ্রিয়। রোম্যান্টিক-অ্যাকশন ঘরানার ‘প্রিয়তমা’ সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।এতে শাকিব খান ও ইধিকা পাল ছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী। ‘প্রিয়তমা’ সিনেমার কাহিনী লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। ঈদে মুক্তি পায় ছবিটি।

ads

Our Facebook Page